আত্মমর্যাদাশীল সিএসও-এনজিও সেক্টর: গ্রান্ড বারগেইন এবং স্থানীয়করণ বিষয়ে প্রচারণা খুলনা বিভাগীয় কর্মশালা: ১৫ সেপ্টেম্বর ২০১৮, সিএসএস আভা সেন্টার, খুলনা

0

গত ১৫ সেপ্টেম্বর ২০১৮ খুলনার সিএসএস আভা সেন্টারের কনফারেন্স মিলনায়তনে ‘আত্মমর্যাদাশীল সিএসও-এনজিও সেক্টর: গ্রান্ড বারগেইন এবং স্থানীয়করণ বিষয়ে প্রচারণা’ শীর্ষক দিনব্যাপী প্রচারণা ও কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় খুলনা বিভাগের ১০টি জেলা থেকে স্থানীয় এনজিও, আইএনজিও প্রতিনিধি, ট্রেড ইউনিয়নের প্রতিনিধি, পরিবেশবাদী সংগঠন, সাংবাদিক ও সরকারি কর্মকর্তারা অংশগ্রহণ করেন। পরিচিতি পর্ব সঞ্চালনা করেন কোস্ট ট্রাস্ট এর সহকারী পরিচালক মোস্তফা কামাল আকন্দ। কর্মশালাটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন কোস্ট ট্রাস্টের সহকারী পরিচালক শওকত আলী টুটুল ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের বিভাগীয় কমিশনার । মঞ্চে উপবিষ্ট ছিলেন বনফুলের নির্বাহী পরিচালক এবং এডাব এর খুলনা জেলার চেয়ারপার্সন জাকিয়া আক্তার হোসেন, তৃনমূল উন্নয়ন সংস্থার খন্দকার ফারুক আহমেদ, এফএমবি’র খুলনার চেয়ারম্যান জনাব অমরেশ চন্দ্র দাশ, বাগেরহাটের উপ-আনুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহকারী পরিচালক অগ্রজ কুমার রায়, বাগেরহাটের জেলা মহিলা-বিষয়ক কর্মকর্তা হাসনা হেনা এবং উদয়ন বাংলাদেশের নির্বাহী পরিচালক ও স্থানীয়করণ বিষয়ক বিভাগীয় কর্মশালার খুলনা বিভাগীয় আহ্বায়ক মোহাম্মদ আসাদুজ্জামান শেখ।
[বিস্তারিত প্রতিবেদন দেখতে এখানে ক্লিক করুন] [সেমিনার ভিডিও]
Photos

Share.

About Author

Leave A Reply